ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাতে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
রাতে ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বগুড়া’র মহাস্থানগড়ে ধারণ করা ‘ইত্যাদি’র একটি বিশেষ পর্ব প্রচার হবে শুক্রবার (০১ এপ্রিল) রাত ৮টা ৪৫ মিনিটে। এই পর্বটি ২০১০ সালের এপ্রিল মাসে ধারণ করা হয়েছিল।

‘ইত্যাদি’র এই পর্বে বেশকিছু মানবিক ও শিক্ষামূলক প্রতিবেদন রয়েছে। কৃষি উন্নয়নে একনিষ্ঠকর্মী বগুড়ারই এক কৃষি বিজ্ঞানীর নতুন উদ্ভাবনের এপর রয়েছে একটি সচিত্র প্রতিবেদন। এই জেলার প্রতিবন্ধী যুবক কফিলউদ্দিনের ওপর থাকছে একটি মর্মস্পর্শী প্রতিবেদন।  

এই পর্বে দেখা যাবে, সিরাজগঞ্জের রেজাউল করিম খোকন ও শিল্পী নরেশ কুমার সূত্রধরের ওপর আর একটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন।  

এবারের পর্বের অনুষ্ঠানের মূল গানটি গেয়েছেন শিল্পী এন্ড্রু কিশোর। যে গানে উঠে এসেছে আমাদের ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা ও সংস্কৃতির কথা। গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন আলী আকবর রুপু।  

এছাড়াও আশির দশকে বিটিভিতে জনপ্রিয় হয়ে ওঠা সাংস্কৃতিক দল বগুড়া ইয়্যুথ কয়্যার এর পরিবেশনায় রয়েছে একটি আঞ্চলিক উৎসবের গান। এর পরিচালনা করেছেন বগুড়া ইয়্যুথ কয়্যার এর দলনেতা তৌফিকুল আলম টিপু। আরো থাকছে ঢাকা শহরের নানান সমস্যা নিয়ে রয়েছে আর একটি গান। যার চিত্রগ্রহণে অংশগ্রহণ করেছেন নিরব ও মোনালিসা।  

এর বাইরে অনুষ্ঠানে দর্শকপর্ব, মামা-ভাগ্নে, নানী-নাতি, চিঠিপত্র ইত্যাদি নিয়মিত পর্বসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ।  

বরাবরের মতো ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। এটি একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।