ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

অভিনয়ে ছেড়ে যুক্তরাষ্ট্রে পরিবারসহ পাড়ি জমিয়েছেন এক সময়ের রূপালী পর্দার জনপ্রিয় খলনায়ক আহমেদ শরীফ। বর্তমানে বসবাস করছেন নিউইয়র্কে।

সম্প্রতি দেশে এসেছেন তিনি।

দেশে আসার পর নিজ গ্রাম কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়ায় একটি মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ। বিষয়টি নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন।

তার ওই স্ট্যাটাস থেকে জানা যায়, মসজিদের নাম দিয়েছেন ‘আহমেদিয়া জামে মসজিদ’।  

কয়েকটি ছবি শেয়ার করে এর ক্যাপশনে আহমেদ শরীফ লেখেন, ‘‘আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় জায়গা হলো মসজিদ, (মুসলিম হাদিস : ১৪১৪)। আল্লাহর ইবাদত বন্দেগী করা প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্বশীলতার জায়গা থেকেই নিজ জন্মভূমিতে মসজিদ নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অভিনেতা আহমেদ শরীফ। ’’

মসজিদটি ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় বলেও জানান এই অভিনেতা।  এই অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের ইমাম।

সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে কিংবদন্তি অভিনেতা আহমেদ শরীফ মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের নামফলক উন্মোচন করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।