ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাহরুখের প্রস্তাবে মুখের ওপর ‘না’ বললেন সুস্মিতা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
শাহরুখের প্রস্তাবে মুখের ওপর ‘না’ বললেন সুস্মিতা! শাহরুখ খান-সুস্মিতা সেন

কিছুদিন আগেই ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে পরিকল্পনা করে ভক্তদের অবাক করে দিয়েছিলেন শাহরুখ খান। তার দেওয়া ঘোষণায় অনেকেই ভেবেছিলেন হয়তো ‘এসএসপ্লাস’ নামের ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছেন।

তার দেওয়া পোস্টে সালমান খান, অজয় দেবগণের মতো তারকারাও শুভেচ্ছা জানিয়েছিলেন।

পরে অবশ্য জানা যায়, ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে পরিকল্পনা বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন কিং খান। আর সেটি নিয়ে বলিউড তারকা থেকে ভক্তদের মধ্যে শোরগোল শুরু হয়ে গিয়েছিল।  

এবার ‘এসএসপ্লাস’-এ কাজের জন্য সুস্মিতা সেনকে প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ নিজেই। তবে এই প্রস্তাবে সরাসরি না করে দিয়েছেন সাবেক মিস ইউনিভার্স। ডিজনি প্লাস হটস্টার নামের টুইটার অ্যাকাউন্ডে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে এমনটিই দেখা গেছে।  

সুস্মিতাকে ভালোবেসে ইন্ডাস্ট্রির অনেকেই ‘সুস’ বলে ডাকেন। শাহরুখও এই নামেই ডাকেন। ভিডিওতেই দেখা যায়, শাহরুখ মেসেজ টাইপ করছেন, ‘সুস, চলো এসআরপ্ল্যাস-এর জন্য একসঙ্গে কিছু কাজ করি। ’ এতে সুস্মিতার উত্তর, ‘ডিজনি প্লাস হটস্টার-এর কিছু কাজ নিয়ে ব্যস্ত। ’ তবে ব্যস্ততার অজুহাত দিয়ে কাজের অফার ফেরালেও আরেকটি মেসেজে সুস্মিতা লেখেন, ‘তবে পরের বছর করতে পারি, পাক্কা!’

শাহরুখ ও ডিজনি প্লাস হটস্টার যৌথভাবে মজা করে বেশ কিছু বিজ্ঞাপন প্রকাশ্যে নিয়ে আসছে। এই ওয়েব প্ল্যাটফর্মের প্রচার করতেই এই পরিকল্পনা।  এর আগে অজয় দেবগণও এই বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমার আর বড় পর্দায় হাজির হননি শাহরুখ খান। বর্তমানে ‘পাঠান’ সিনেমা কাজে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। এতে তার বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।