ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিক্স নয়, এবার ‘এইট প্যাক’-এ চমক দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
সিক্স নয়, এবার ‘এইট প্যাক’-এ চমক দিলেন শাহরুখ শাহরুখ খান

‘ওম শান্তি ওম’ সিনেমায় ‘সিক্স প্যাক অ্যাবস’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান। ২০১৮ সালে ‘জিরো’ মুক্তির পর ২০২৩ সালে ‘পাঠান’ সিনেমায় হাজির হবেন এই অভিনেতা।

তবে এবার ‘এইট প্যাক অ্যাবস’-এ হাজির হবেন কিং খান।  

‘পাঠান’-এর স্পেনের শুটিং সেট থেকে ফাঁস হওয়া একটি ছবিতে স্পষ্ট তার বডির ট্রান্সফরমেশন। এই ছবিতে শাহরুখকে দেখা গেছে লম্বা চুলে। পরনে খাকি-সবুজ কার্গো প্যান্ট, গায়ে শার্ট নেই। মাথার ওপর একটি বিম ধরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিতে ৫৬ বছর বয়সী শাহরুখের ফিটনেস দেখে মুগ্ধ তার ভক্তরা।

সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। শুটিং সেট থেকে দীপিকারও একটি ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে তাকে লাল রঙের পোশাকে দেখা গেছে।

শাহরুখ খান ও দীপিকা ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া দেখা যাবে। এছাড়াও বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সালমান খানকে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত স্পাই অ্যাকশন থ্রিলার ঘরণার ‘পাঠান’ সিনেমা ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। একইসঙ্গে সিনেমাটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।