ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুক্তির দেড় মাস আগেই ‘শান’-এর হল বুকিং শুরু

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
মুক্তির দেড় মাস আগেই ‘শান’-এর হল বুকিং শুরু ‘শান’ সিনেমার দৃশ্যে সিয়াম ও পূজা চেরি

আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। সত্য ঘটনা অবলম্বনে অ্যাকশন থ্রিলার গল্পের এ সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম।

সিনেমাটি মুক্তির দেড় মাস আগেই হল বুকিং শুরু হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিষ্ঠানটি থেকে আরও জানায়, ইতোমধ্যে ঢাকার শ্যামলী, রংপুরের শাপলা, আশুলিয়ার চন্দ্রিমা, মানিকগঞ্জের নবীন, খুলনার শঙ্খ ও ময়মনসিংহের ছায়াবাণী হল চূড়ান্ত হয়েছে।

‘শান’-এর নির্মাতা এম রাহিম বলেন, ‘আপাতত ৬ হল বুকিংয়ের মাধ্যমে সিনেমাটির হল বুকিং শুরু হলো। আশা করি ঈদে মুক্তির জন্য দেশের বড় প্রেক্ষাগৃহগুলো শিগগিরই চূড়ান্ত হবে। ’

‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর পর ‘শান’-এর মাধ্যমে একসঙ্গে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প আজাদ খানের। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।  

ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। এতে আরও আছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকেই।

প্রসঙ্গত, ‘শান’ সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি বলিউডের ‘হেট স্টোরি ২-৩-৪’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘এম এস ধোনি’, ‘হামারি আধুরি কাহানি’, ‘আশিকি ২’, ‘অগ্নিপথ’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’সহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।