ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

৪ বছর পর ফিরছেন শাহরুখ, হাজির ‘পাঠান’র টিজারে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২, ২০২২
৪ বছর পর ফিরছেন শাহরুখ, হাজির ‘পাঠান’র টিজারে

অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে, বড় পর্দায় ফিরতে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পর কামব্যাক সিনেমার মুক্তির ঘোষণা দিলেন তিনি।

বুধবার (০২ মার্চ) শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘পাঠান’র টিজার রিলিজ হয়েছে। টিজারটি প্রকাশ করে রীতিমত চমকে দিয়েছেন ‘বাদশা’। শাহরুখ ছাড়াও সিনেমাটির টিজারে ধরা দিয়েছেন জন আব্রাহাম ও দীপিকা পড়ুকোন। সিনেমাটি কবে রিলিজ হবে সেটিও জানিয়ে দেওয়া হয়েছে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার ধর্মী এই সিনেমায় একজন দেশপ্রেমিক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে।

সামাজিক মাধ্যমে টিজার শেয়ার করে শাহরুখ লেখেন, ‘আমি জানি দেরি হয়েছে, কিন্তু সময়টা খেয়াল রাখবেন! পাঠান টাইম শুরু হয়েছে, দেখা হচ্ছে সিনেমা হলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। একসঙ্গে হিন্দি, তামিল, তেলেগুতে মুক্তি পাবে এটি। ’

টিজারে জন ও দীপিকাকে দেখা যায় ‘পাঠান’র শাহরুখকে পরিচয় করিয়ে দিতে। শাহরুখকে হেঁটে আসতে দেখা গেল অন্ধকারের ভিতর দিয়ে। কিন্তু তার মুখ ছিল অস্পষ্ট!

জানা যায়, মার্চেই ‘পাঠান’ টিম যাচ্ছে স্পেনে। সেখানে টানা ১৭ দিনের শুটিং করবেন তারা।

উল্লেখ্য, ২০১৮ সালে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছে শাহরুখকে। এতে তার বিপরীতে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।