ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাচতে গিয়ে কটাক্ষের শিকার সালমান খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
নাচতে গিয়ে কটাক্ষের শিকার সালমান খান পূজা হেগড়ের সঙ্গে সালমান খান

অসংখ্য সিনেমার গানের সঙ্গে নেচে দর্শকদের মুগ্ধ করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। কিন্তু এবার নিজের অভিনীত সিনেমার গানে নাচতে গিয়ে একটি মুদ্রায় ভুল করেন ভাইজান।

এ নিয়ে কটাক্ষের শিকার হতে হলো তাকে।  

দুবাইয়ে ‘দা-বাং ট্যুর’ নামের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে মঞ্চে পারফর্ম করেন সালমান। যেখানে অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে ‘জুম্মে কি রাত’ গানে পারফর্ম করেন তিনি।  

এর আগে ‘কিক’ সিনেমার এ গানটিতে জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে পর্দায় নেচেছিলেন সালমান। গানটির একটি দৃশ্যে জ্যাকুলিনের পরনের পোশাক দাঁতে আটকে নাচতে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। কিন্তু এবার মঞ্চে সেই কাজটিই করার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু পূজার পোশাক ছোট হওয়ায় দাঁতের মাঝে আটকাতে ব্যর্থ হন তিনি।  

এই ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই অভিনেতাকে নিয়ে ট্রোল করতে থাকে অনেকেই। কেউ কেউ প্রশ্ন করেছেন- সালমান কি নাচতে ভুলে গেলেন? 

‘জুম্মে কি রাত’ ছাড়াও নিজের বেশ কয়েকটি হিট গানের তালে নেচেছেন সালমান। ‘জিনে কি হ্যায় চার দিন’ গানে নাচার সময় দর্শকের আনন্দের মাত্রা নাকি বহুগুণে বাড়িয়ে দিয়েছিলেন বলিউড সুলতান। এছাড়াও ‘স্লো মোশন’, ‘দিল দিওয়ানা’ গানের সঙ্গেও নেচেছেন এই অভিনেতা।

দুবাইয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে জ্যাকুলিনের যাওয়ার কথা ছিল। কিন্তু প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসার পর তাকে বাদ দেওয়া হয়।  

জ্যাকুলিন না থাকলেও সালমানের সঙ্গে দুবাইয়ের এই অনুষ্ঠানে আরও অংশ নেন সোনাক্ষী সিনহা, গুরু রানধাওয়া, মণীশ পাল, পূজা হেগড়ে, আয়ুশ শর্মার মতো ভারতীয় তারকারা।  

সালমান বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমায় কাজ করছেন। এতে তার বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। সিনেমাটির কাজ শেষ করেই ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’র শুটিং শুরু করবেন তিনি। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।