ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরী-রাজের জন্য এলো আরেকটি সুসংবাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
পরী-রাজের জন্য এলো আরেকটি সুসংবাদ পরীমনি ও রাজ

চিত্রনায়িকা পরীমনি ঘর বেঁধেছেন চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের সঙ্গে। বেশ কিছুদিন আগেই তারা সংসারে প্রথম সন্তান আসার সুখবর জানিয়েছেন।

এবার তাদের জন্য আরেকটি সুসংবাদ এলো।

পরী ও রাজের প্রণয় হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার মাধ্যমে। আর সেই সিনেমাটিই কোনো বাঁধা ছাড়া সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। শিগগিরই এটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।

এতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীকে, আর রমিজ হয়েছেন রাজ। এই সিনেমার শুটিং করতে গিয়েই পরিচয়, তারপর প্রণয়, অতঃপর তাদের সম্পর্ক পরিণয় পায়।  

সিনেমাটি প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গুণিন সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এটা আমাদের পুরো দলের জন্য খুবই আনন্দের সংবাদ। খুব তাড়াতাড়ি ‘গুণিন’ সিনেমা হলে মুক্তি পাবে। আমার ধারণা, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।  

‘গুণিন’-এ নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। আরো আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

নির্মাতা জানান, সিনেমাটির গল্প লেখা হয়েছে হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে অনুপ্রাণিত হয়ে। সিনেমাটি প্রযোজনা করেছে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ‘গুণিন’ এই প্ল্যাটফর্মটিতে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।