ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডলি জহুরের করোনা পজিটিভ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
ডলি জহুরের করোনা পজিটিভ ডলি জহুর

কিংবদন্তী অভিনেত্রী ডলি জহুরের করোনা পজিটিভ এসেছে। তিনি বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) খবরটি নিশ্চিত করেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা রওনক হাসান।

তিনি বলেন, আমাদের প্রিয় অভিনয়শিল্পী ডলি জহুর করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সঙ্গে দেখা করার ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা আছে। তাই কাউকে অযথা হাসপাতালে ভীড় না করার অনুরোধ জানাচ্ছি। আপনারা সবাই ডলি মা’র জন্য দোয়া করবেন।

এর আগে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ঠাণ্ডাজনিত সমস্যার কারণে এভার কেয়ার হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় ডলি জহুরকে। তার অক্সিজেন সেচুরেশন ঠিক রয়েছে। তবে করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার রাতে হাসপাতা‌লের বিছানায় ধারণ করা এক‌টি ভি‌ডিও ফেসবু‌কে পোস্ট ক‌রে‌ছেন রওনক হাসান। সেখানে নি‌জের শারী‌রিক অবস্থার কথা জা‌নি‌য়ে ড‌লি জহুর ব‌লেন, আমার তেমন কিছু হয়‌নি, অল্প ঠান্ডা লে‌গে‌ছে। দ্রুত সুস্থ হ‌য়ে উঠ‌বো।

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ডলি জহুর বর্তমানে একমাত্র ছেলে রিয়াসাত অস্ট্রেলিয়াতে বসবাস ক‌রেন। সেখান থেকে দীর্ঘ দুই বছর পর জানুয়ারি মা‌সে ঢাকায় ফিরেছেন তিনি।

কিংবদন্তী অভিনেত্রী ডলি জহুর মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার সময়ে ১৯৭৪-৭৫ সালের দিকে মঞ্চে অভিনয় শুরু করেন তিনি। পরে টেলিভিশন নাটকে এবং চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি ১৬০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘শঙ্খনীল কারাগার’, ‘আগুনের পরশমনি’, ‘বিচার হবে’, ‘স্বপ্নের ঠিকানা’,‘ দীপু নাম্বার টু’,‘ রং নাম্বার’, ‘নিরন্তর’,‘ ঘানি’,‘দারুচিনি দ্বীপ’ ইত্যাদি।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে ডলি জহুর। তিনি ১৯৯২ সালে ‘শঙ্খনীল’ কারাগার চলচ্চিত্রে অভিনয়ের জন্য এবং ২০০৬ সালে ‘ঘানি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এ পুরস্কার পান।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।