ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেম করছেন ‘পুষ্পার’ নায়িকা রাশমিকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
প্রেম করছেন ‘পুষ্পার’ নায়িকা রাশমিকা! রাশমিকা মান্দানা

ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছেন ‘পুষ্প: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পর। সিনেমাটিতে শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এবার এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রাশমিকার প্রেম আরেক দক্ষিণী তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে। যদিও সেটি এখনও গুঞ্জন পর্যায়েই রয়েছে।  

একসঙ্গে ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমায় কাজ করেছেন দু’জনে। সেখান থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে।  

এই গুঞ্জনের প্রসঙ্গে কথা না বললেও সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশমিকা বলেন, আমার কাছে ভালোবাসা মানে পরস্পরকে সম্মান ও সময় দেওয়া। ভালোবাসার মানুষের সঙ্গে সুরক্ষিত বোধ করা যায়। ভালোবাসা এমন একটা অনুভূতি, যা ভাষায় বোঝানো সম্ভব নয়।

এর আগে কর্ণাটক সিনেমার অভিনেতা ও পরিচালক রক্ষিত শেঠির সঙ্গে সম্পর্ক ছিল রাশমিকার। দু’জন বিয়েও করার সিদ্ধান্তও নিয়েছিলেন। ২০১৭ সালের ৩ জুলাই আংটিবদল হলেও এক বছর পর দু’জনের ছাড়াছাড়ি হয়ে যায়।  

এর পর শোনা গিয়েছিল চিত্রনাট্যকার চিরঞ্জীব মাকনার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন রাশমিকা। তবে এই অভিনেত্রীর সেই সম্পর্কও ভেঙে যায়।  

রাশমিকা শিগগিরই বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মঞ্জু’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে রাশমিকার।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।