ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্লেবয় হলেও প্রেমিক তো; রণবীরের প্রসঙ্গে বললেন আলিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
প্লেবয় হলেও প্রেমিক তো; রণবীরের প্রসঙ্গে বললেন আলিয়া রণবীর কাপুর ও আলিয়া ভাট

বর্তমান সময়ের বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমদিকে নিজেদের প্রেমের বিষয়ে কিছু না বললেও সম্প্রতি খোলামেলা কথা বলছেন তারা।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’খ্যাত এই অভিনেত্রী বলেন, প্রেমের বিষয়টিতে লুকানোর কিছু নেই। আমি একটি সম্পর্কে রয়েছি আর রণবীরের সঙ্গে এবং খুব ভালো আছি। ওকে খুব ভালোবাসি আমি।

প্রেমিক রণবীরের সম্পর্কে আলিয়া বলেন, ও একটু প্লেবয় ছিল, তারপরও প্রেমিক তো। ওর প্রতি আমার ভালোবাসা আছে বলেই এতো বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি।

করোনা বাধা হয়ে না দাঁড়ালে রণবীর-আলিয়া সঙ্গে সাত পাক ঘুরতেন ২০২০ সালেই। কিন্তু করোনার কারণে তাদের বিয়ের সানাই বাজার অপেক্ষা যেন শেষ হচ্ছে না।  

তবে আলিয়া এ বিষয়ে খুব একটা দুঃখিত নন। এই অভিনেত্রীর মতে, সবকিছুর নেপথ‍্যেই কোনও একটা কারণ থাকে। তাই তারা যখনই বিয়ে করুন না কেন সেটা খুব সুন্দরভাবে হবে বলে মনে করেন তিনি।  

এদিকে বলিউডে জোড় আলোচনা, এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন রণবীর-আলিয়া। মুম্বাই বা রাজস্থানে হয়তো বিয়ের অনুষ্ঠান হতে পারে তাদের।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।