ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটি

টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় জাতীয় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে শপথগ্রহণ করেন তারা।

নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ অভিনেতা খায়রুল আলম সবুজ। এরপর নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান টিভি পর্দার প্রযোজক অ্যাসোসিয়েশন, মেকাপ আর্টিস্ট অ্যাসোসিয়েশন, শুটিং হাউজ অ্যাসোসিয়েশন, নাট্যকার সংঘ, ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশন, টিভি মিডিয়া প্রোডাকশন অ্যাসোসিয়েশন, শুটিং ইউনিট মাইক্রোবাস অ্যাসোসিয়েশনের সদস্যরা।

শপথগ্রহণ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন সিনিয়র শিল্পী, নির্মাতা ও প্রযোজকরা। শপথগ্রহণের আগে মোমবাতি প্রজ্বলন করেন নবনির্বাচিতরা। পরে একুশে পদকপ্রাপ্ত দুই অভিনেতা আফজাল হোসেন ও মাসুম আজিজকে সংবর্ধনা দেওয়া হয়।

২৮ জানুয়ারি ‘অভিনয় শিল্পী সংঘ’র ২০২২-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারে নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অভিনেতা রওনক হাসান।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও এবারের নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হন সাজু খাদেম। অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল জয়ী হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জয় পেয়েছেন- আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।