ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাবিনা ট্যান্ডনের বাবা আর নেই

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
রাবিনা ট্যান্ডনের বাবা আর নেই রাবিনা ট্যান্ডন-রবি ট্যান্ডন

বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের বাবা এক সময়ের জনপ্রিয় পরিচালক রবি ট্যান্ডন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) মারা যান এই নির্মাতা।

 বিষয়টি নিশ্চিত করে সামাজিকমাধ্যমে এক পোস্ট দিয়েছেন রাবিনা।  

জানা গেছে, বহুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন রবি ট্যান্ডন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৫ বছর। শুক্রবার ভোর রাতে নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সান্তাক্রুজ শ্মশানে এই পরিচালকের শেষকৃত্য সম্পন্ন হবে।  

ফেসবুক পোস্টে বাবার সঙ্গে পুরনো কয়েকটি ছবি শেয়ার করেন রাবিনা। এর ক্যাপশনে প্রয়াত বাবার উদ্দেশে তিনি লেখেন, ‘তুমি সবসময় আমার সঙ্গে হাঁটবে। আমি সবসময় তোমার থাকব। তোমাকে যেতে দেব না আমি কখনোই। ভালোবাসি বাবা তোমায়। ’

বলিউডের একাধিক তারকা এই পোস্টে মন্তব্য করে সান্ত্বনা জানিয়েছেন রবিনাকে। জুহি চাওলা লেখেন, ‘তোমার ও তোমার পরিবারের জন্য আমার সমবেদনা রইলো। রবি ট্যান্ডনের আত্মার শান্তি কামনা করি। ’ কমেন্ট করে সমবেদনা জানিয়েছেন নীলম কোঠারি, চাঙ্কি পাণ্ডেও।

রাবিনার বাবা রবি ট্যান্ডন বলিউডে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে- ‘খেল খেল মে’, ‘অনোখি’, ‘মজবুর’, ‘খুদ-দার’, ‘জিন্দেগি’র মতো সিনেমা। মৃত্যুর সময় স্ত্রী বীনা ট্যান্ডন ও ছেলে-মেয়ে রাজীব ও রবিনাকে রেখে গেলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।