ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পাচ্ছে ২৫ প্রেক্ষাগৃহে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পাচ্ছে ২৫ প্রেক্ষাগৃহে বাপ্পি ও অপু

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত আলোচিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দেশব্যাপী ২৫টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

এই সিনেমায় প্রথমবার চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এর আগে একাধিকবার সিনেমাটি মুক্তির ঘোষণা এলেও করোনার কারণে এর মুক্তি আটকে যায়।  

সিনেমাটি প্রসঙ্গে বাপ্পি বলেন, অনেকদিন অপেক্ষা করতে হলো, এবার দর্শকদের আনন্দ দিতে আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এটি প্রাণ খুলে হাসার মতো একটি সিনেমা। সবাই পরিবার নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে আসবেন। আর ভালো লাগলে অন্যদের বলারও আহ্বান জানাচ্ছি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন।  

উল্লেখ্য, ২০০১ সালে রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তি পায়। সুপারহিট এই সিনেমার নামের সঙ্গে মিল রেখে পরিচালক নতুনটির নাম রেখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। তবে তিনি জানান, নতুন সিনেমাটি আগেরটির সিক্যুয়েল নয়।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।