ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনায় আক্রান্ত জয়া বচ্চন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
করোনায় আক্রান্ত জয়া বচ্চন জয়া বচ্চন

আবারও করোনা ভাইরাস হানা দিয়েছে বলিউডের বচ্চন পরিবারে। এবার আক্রান্ত হলেন অভিনেতা অমিতাভ বচ্চনের স্ত্রী ও অভিষেক বচ্চনের মা অভিনেত্রী জয়া বচ্চন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বর্ষীয়ান এই অভিনেত্রীর আক্রান্তের খবর প্রকাশ্যে আসে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, পাঁচ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন জয়া বচ্চন। আপাতত আইসোলেন রয়েছেন তিনি। তার শরীরে দুর্বলতা রয়েছে। চিকিৎসকের পরামর্শ নিয়ে, করোনার বিধিনিষেধ মেনে চলছেন তিনি।  

কয়েকদিন আগেই নির্মাতা করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছিলেন জয়া বচ্চন। সিনেমাটিতে আলিয়া ভাট, রণবীর সিংয়ের পাশাপাশি ধর্মেন্দ্র এবং শাবানা আজমির মতো বর্ষীয়ান তারকাও অভিনয় করছেন।  

গেল ৩১ জানুয়ারি শাবানা আজমি নিজেও করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। সিনেমাটির দুই বর্ষীয়ান অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ায় আপাতত সিনেমাটির শুটিং বন্ধ করে দিয়েছেন করণ জোহর।

বুধবার (২ ফেব্রুয়ারি) থেকে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। এই লটের শিডিউল শেষ হওয়ার কথা ছিল ১৪ ফেব্রুয়ারি। কিন্তু করোনার কারণে আপাতত শুটিং স্থগিত।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।