ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ভোট দেওয়ার পর ভালো লাগছে: বুবলী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
ভোট দেওয়ার পর ভালো লাগছে: বুবলী  বুবলী

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে ভোটগ্রহণ শুরু হয় শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ৯টায়। ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

 

ভোট দিতে এসে জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী বলেন, যারাই ভোটে প্রার্থী হয়েছেন, সবাই আমাদের সিনিয়র, আপন মানুষ। ভোট দেওয়ার সময় শিল্পীদের জন্য সত্যিকার অর্থে যারা কাজ করবেন, তাদের কথা মাথায় ছিল। যেই জয়ী হোক না কেন, নির্বাচনের পর সবাই একত্রে কাজ করবেন বলে আমার বিশ্বাস। সব মিলিয়ে ভোট দেওয়ার পর একটা ভালোলাগা কাজ করছে।

নির্বাচনে অভিযোগের বিষয়ে এই অভিনেত্রী বলেন, নির্বাচনে নানা অভিযোগ শোনা গেছে, আমি মনে করি এগুলো নির্বাচনের পর আর থাকবে না।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।