ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ভিকির সঙ্গে একান্তে নদীর তীরে কী করছেন সারা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
ভিকির সঙ্গে একান্তে নদীর তীরে কী করছেন সারা? সারা ও ভিকি

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে গত ডিসেম্বরে ঘর বেঁধেছেন অভিনেতা ভিকি কৌশল। এরই মধ্যে তারা সেরেছেন মধুচন্দ্রিমাও।

কিন্তু সামাজিক মাধ্যমে প্রকাশিত অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে ভিকির কিছু ছবি সবাইকে চমক দিয়েছে। ছবিতে তাদের দু’জনকে নদীর তীরে একান্তে বসে থাকতে দেখা যাচ্ছে। এই নিয়ে তৈরি হয়েছে জল্পনা! 

তবে চিন্তার কোনো কারণ নেই। মূলত নিজেদের পরবর্তী সিনেমা ‘লুকা ছুপি-২’র শুটিংয়ের জন্য নর্মদা নদীর ধারে গিয়েছিলেন তারা। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন ভিকি-সারা।

ভারতের মধ্যপ্রদেশের মাহেশ্বরে সিনেমাটির শুটিং চলছে। সামাজিকমাধ্যমে সেই সময়কারই ছবি আলাদাভাবে শেয়ার করেছেন সারা আলী খান ও ভিকি কৌশল। ছবিতে দেখা যাচ্ছে, নৌকায় বসে আছেন সারা, পাশেই রয়েছেন ভিকি কৌশল।

সবশেষ ‘অতরঙ্গি রে’ সিনেমাতে সারা আলী খানকে অভিনয় করতে দেখা গেছে। এতে তিনি অক্ষয় কুমার ও ধানুশের বিপরীতে অভিনয় করেছেন। এদিকে ভিকি সবশেষ হাজির হয়েছেন ‘সরদার উধম’ নিয়ে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa