ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

এবার কাঁদলেন নাসরিন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এবার কাঁদলেন নাসরিন অভিনেত্রী নাসরিন

সম্প্রতি এক বৃদ্ধ অভিনয়শিল্পীকে জড়িয়ে কেঁদেছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। সামাজিকমাধ্যমে বিষয়টি হাসির খোরাক হয়েছিল।

যদিও রিয়াজ দাবি করেছিলেন, তিনি আবেগের বশেই কান্না করেছেন।  

রিয়াজের পর এবার এফডিসিতে কাঁদতে দেখা গেল এক সময়ের আলোচিত অভিনেত্রী নাসরিনকে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কেঁদে ফেলেন এই অভিনেত্রী। নাসরিন বলেন, আমার একার কষ্টের চেয়ে সবার কষ্টটা বেশি গুরুত্বপূর্ণ। আমার কষ্টটা আমার মধ্যেই থাক। আমি চাই আমার ভাই-বোনের বিজয়। সবাই কাজ করুক, ভালো থাকুক। কোনো প্যানেলকে নির্দিষ্ট করে বলতে চাই না। কারণ দুই প্যানেলেই আমার প্রিয় মানুষেরা রয়েছেন। তবে হ্যাঁ, আমার ব্যক্তিগত চিন্তা তো আছেই, কাকে ভোট দেব।

কাঁদতে কাঁদতে এই অভিনেত্রী বলেন, একটি কথা বলতে চাই, একাত্তরে যুদ্ধের ইতিহাসটা তো সবার জানা। নয় মাসে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছিল মুক্তিযোদ্ধারা। সেরকম ভাবে আমি শিল্পী ভাই-বোনদের বলতে চাই, যাও তোমরাও স্বাধীন করো। আমাদেরকে স্বাধীন করো, আমাদের এফডিসিকে রক্ষা করো। আমরা বাঁচতে চাই।

ইলিয়াস কাঞ্চনের নাম উল্লেখ করে নাসরিন বলেন, কাঞ্চন ভাইয়ের জন্য আমার অনেক দোয়া। এই মানুষটার সম্মান যেন আমরা রাখতে পারি। আমি আর কারো কথাই বলছি না।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ার কথা ছিল নাসরিনের। ঘোষণাও দিয়ে মনোনয়নপত্রও তুলেছিলেন তিনি। কিন্তু পরক্ষণে নির্বাচন থেকে সরে আসেন এই অভিনেত্রী

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে ইলিয়াস কাঞ্চন-নিপুণের প্যানেলের বিপরীতে রয়েছেন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa