ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একাধিকবার স্থগিত, কবে মুক্তি পাবে ‘আরআরআর’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
একাধিকবার স্থগিত, কবে মুক্তি পাবে ‘আরআরআর’? রাম চরণ, আলিয়া ভাট ও জুনিয়র এনটিআর

বিশাল বাজেটের দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’র মুক্তিতে বারবার বাঁধা দিচ্ছে করোনা। ২০২১ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও ভাইরাসটির সংক্রমণ বেড়ে যাওয়ায় একাধিকবার তা স্থগিত করা হয়।

২০২২ সালের শুরুতেও একই ঘটনা দেখা গিয়েছে।

এই সিনেমায় প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুই তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রাম চরণ। তাই ‘আরআরআর’ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উন্মাদনা দেখা যায়। সর্বশেষ ৭ জানুয়ারি এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও ওমিক্রনের জন্য সেই মুক্তিও স্থগিত হয়।

এখন দর্শকদের মনে প্রশ্ন, ‘আরআরআর’ কবে মুক্তি পাবে? শোনা যাচ্ছে, চলতি বছরের ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। ভালো ব্যবসা নিশ্চিত করতে উৎসবে এটি বড় পর্দায় নিয়ে আসারই চিন্তা তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মার্চ মাসের মধ্যে কিছুটা হলেও করোনা পরিস্থিতির উন্নতি হবে বলে আশাবাদী প্রযোজকরা। ২৯ এপ্রিল অর্থাৎ ঈদের সপ্তাহে এই সিনেমা প্রেক্ষাগৃহে আনার কথা ভাবছেন নির্মাতারা। বিগ বাজেটের সিনেমা হওয়ায় প্রযোজকরা একেবারেই কোনো ঝুঁকি নিতে চাইছেন না। তবে বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

‘আরআরআর’-এ রাম চরণ ও জুনিয়র এনটিআর ছাড়া আরও অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেকে।

জানা গেছে, সিনেমাটিতে দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।