ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘চুরি’ করা শাড়ি বন্ধুর বিয়েতে পরেছেন সানিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
‘চুরি’ করা শাড়ি বন্ধুর বিয়েতে পরেছেন সানিয়া! সানিয়া মালহোত্রা

২০১৬ সালে আমির খান অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘দঙ্গল’ দিয়ে দারুণ আলোচনায় আসেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা। এরপর থেকে একের পর সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি।

 

বিদায়ী বছরের ৫ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই তারকার সবশেষ সিনেমা ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। সিনেমাটিতে বাহারি রঙের শাড়িতে পরে পর্দায় ধরা দেন তিনি।

এর শুটিং করতে গিয়ে সুতির শাড়ির প্রতি আলাদা একটা আকর্ষণ তৈরি হয় সানিয়ার। আর সেই প্রেম থেকেই সিনেমার শুটিং শেষে বেশ কিছু শাড়ি ‘চুরি’ করে যত্ন করে রেখে দেন তিনি। যা পরবর্তীতে নিজের বন্ধুর বিয়েতে পরেন এই তারকা।

পুরো বিষয়টি অবশ্য মজার ছলে সবার সঙ্গে শেয়ারও করেছেন সানিয়া নিজেই।  

বিদায়ী বছরের স্মৃতির কথা বলতে গিয়ে সানিয়া বলেন, ‘খুব পছন্দ ছিল ‘মীনাক্ষী’ চরিত্রটির মতো করে সাজা, ওই শাড়িগুলো এখনও আমার সঙ্গে আছে। ওগুলো আমি সেট থেকে চুরি করে নিয়েছি। হ্যালো নেটফ্লিক্স….! এর মধ্যে একটি শাড়ি বন্ধুর বিয়েতে পরেছিলাম। ’ 

‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন অভিমন্যু দাসানি। পরিচালনায় ছিলেন বিবেক সোনি। নতুন বছরে ভিকি কৌশলের বিপরীতে ‘স্যাম বাহাদুর’ অভিনয় করতে দেখা যাবে সানিয়াকে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।