ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিলগালা করা হলো অর্জুন কাপুরের বাড়ি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
সিলগালা করা হলো অর্জুন কাপুরের বাড়ি অর্জুন কাপুর

করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। দ্বিতীয়বারের মতো এই ভাইরাসে আক্রান্ত হলেন তিনি।

এ কারণে এই অভিনেতার বাড়ি সিলগালা করা হয়েছে।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অর্জুনের করোনা আক্রান্তের খবর পাওয়া মাত্রই বুধবার (২৯ ডিসেম্বর) তার বাড়ি সিলগালা করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। অভিনেতার পুরো বাড়ি স্যানিটাইজও করা হয়েছে বিএমসির পক্ষ থেকে।

এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন। তবে এবার শুধু অর্জুন নয়, আক্রান্ত হয়েছে অর্জুনের ছোট বোন অংশুলা কাপুরও ।

এদিকে একইদিনে করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন সোনম কাপুরের ছোট বোন প্রযোজক রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানি। রিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘অত্যন্ত সচেতন থাকা সত্ত্বেও কোভিড আক্রান্ত হয়েছি। এটাই অতিমারির ধরন। ’

অন্যদিকে ইতোমধ্যে করোনা ভাইরাসের নতুন ধরনে আক্রান্ত হয়েছেন বলিউডের অনেক তারকাই। সম্প্রতি আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান, অমৃতা অরোরা। আপাতত তারা সুস্থ রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।