ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ভিকির চেয়ে ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ ১০ গুণ বেশি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
ভিকির চেয়ে ক্যাটরিনার সম্পত্তির পরিমাণ ১০ গুণ বেশি! ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা দুর্গে ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে বিয়ে আনুষ্ঠানিকতা।

সেখানে পৌঁছে গেছেন বর-কনেসহ পরিবারের সদস্য ও অতিতিরা।

এই যুগলের তাদের বিয়ে ঘিরে উত্তেজনার শেষ নেই ভক্তদের মাঝে। কারণ চলতি বছরের বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে হতে যাচ্ছে এটি। ভিকি ও ক্যাটরিনার মধ্যে বয়স ও উপার্জন নিয়ে আলোচনা কম হচ্ছে না।  

ভিকির ও ক্যাটরিনার মধ্যে বয়সের পার্থক্য পাঁচ বছর। ক্যাটরিনা কাইফের বয়স ৩৮ বছর, ভিকির বয়স ৩৩ বছর। অর্থাৎ ভিকির থেকে পাঁচ বছরের বড় ক্যাটরিনা।

ক্যাটরিনার সিনেমার কারিয়ারও ভিকির থেকে বেশি সময়ের। ২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। অন্যদিকে ভিকি কৌশলর ২০১২ সালে বলিউডে অভিষেক হয়। তার সিনেমার সংখ্যাও হাতে গোনা।  

ক্যাটরিনা শুধু সিনেমা থেকে নয়, তার নিজস্ব ব্যবসা থেকেও আয় করেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ ২২০ কোটি টাকা। অন্যদিকে, ভিকি কৌশলের মোট সম্পত্তি ২৪ কোটি টাকা।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa