ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যামেরার সামনে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
ক্যামেরার সামনে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকে বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও নিয়মিত পাওয়া যায়। বর্তমানে সিনেমায় কাজ কম করলেও, টেলিভিশন রিয়্যালিটি শো নিয়ে দারুণ ব্যস্ত তিনি।

 

দুই দশকেরও বেশি সময় ধরে ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে হাজির হচ্ছেন ‘বিগ বি’। এ সপ্তাহে শো’টি এক হাজার এপিসোড সম্পন্ন করেছে। এ উপলক্ষে শুক্রবার (০৩ ডিসেম্বর) হটসিটে বিশেষ অতিথি হিসেবে হাজির হলেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা।

শো’টি এতো বড় মাইলফলক স্পর্শ করা প্রসঙ্গে অমিতাভ বচ্চন বলেন, ‘কেবিসি ১০০০ পর্ব পূর্ণ করেছে। এই বিশেষ অনুষ্ঠানে, আমরা ভাবলাম পরিবারকে অন্তর্ভুক্ত করি’। এরপরই মেয়ে শ্বেতা এবং নাতনি নভ্যার সঙ্গে সকলের পরিচয় করান ‘বিগ বি। ’

তিনি আরও জানান, কীভাবে ২১ বছর আগে পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে বড়পর্দা থেকে সরে ছোটপর্দায় কাজ করেছেন। এই পর্বে কেবিসি নিয়ে তৈরি বিশেষ একটি ভিডিও দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। তখন চশমা খুলে চোখের পানি মুছতে দেখা যায় তাকে।

ভারি গলায় অমিতাভ বলেন, ‘অনেকেই তখন আমাকে পরামর্শ দিয়েছিলেন যে বড়পর্দা থেকে ছোটপর্দায় চলে গেলে নাকি তারকা ইমেজের চরম ক্ষতি হতে পারে! কিন্তু আমার নিজের প্রতি বিশ্বাস ছিল। ’

অভিনেতা জানান, সেসময় তিনি কোনো কাজ পাচ্ছিলেন না। সিনেমার প্রস্তাবও আসা বন্ধ করে দিয়েছিল। খুব কঠিন সময় পার করছিলেন তিনি। কিন্তু কেবিসি’র প্রথম সিজনের প্রথম পর্বের পর যে সাড়া তিনি পেয়েছিলেন, তাতে এককথায় মুগ্ধ হয়ে গেয়েছিলেন অমিতাভ। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই কিংবদন্তিকে!

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।