ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

হেলিকপ্টারে বিয়ের আসরে যাবেন ভিকি-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
হেলিকপ্টারে বিয়ের আসরে যাবেন ভিকি-ক্যাটরিনা! ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের খবরে সরগরম এখন বলিউড। ঘড়ির কাটা পরিবর্তনের মতো এই তারকা যুগলের বিয়ে নিয়ে নতুন নতুন তথ্য সামনে আসছে।

এবার জানা গেল, সবার নজর এড়াতে নাকি হেলিকপ্টারে চড়ে বিয়ের আসরে যাবেন ভিকি-ক্যাটরিনা।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আগামী ৯ ডিসেম্বর বিয়ের করতে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধেপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তারা। ৭ ডিসেম্বর হবে মেহেদি অনুষ্ঠান।  

এর আগে ৫ ডিসেম্বর মুম্বাই থেকে জয়পুরে যাবেন ভিকি-ক্যাটরিনা। জয়পুর বিমানবন্দর থেকে সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে পৌঁছতে প্রায় আড়াই ঘণ্টা সময় লাগবে তাদের। জয়পুর বিমানবন্দর থেকে বেরনোর পরই পাপারাৎজিদেন ক্যামেরা থেকে রেহাই পাওয়ার জন্য ওই রাস্তাটি হেলিকপ্টারে চড়ে যাবেন তারা।  

ভিকি-ক্যাটরিনার বিয়েতে একাধিক বিধিনিষেধ জারি হয়েছে। নিমন্ত্রিতদের জন্য থাকছে ‘সিক্রেট কোড’। ওই কোড দেখালে তবে বিয়ের আসরে ঢুকতে পারবেন আমন্ত্রিতরা। পাশাপাশি অতিথির পরিচয়ও গোপন রাখা হবে।  

বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক পরবেন ভিকি-ক্যাটরিনা দু’জনেই। মেহেদিতে আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে সাজবেন ক্যাটরিনা। সংগীতের দিন মণীশ মালহোত্রার পোশাকেই সাজবেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa