ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়ে আজ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়ে আজ! ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

বলিউডের অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে বিষয়ে গুঞ্জন যেন থামছেই না। একের পর এক নতুন গুঞ্জন ভেসে আসছে।

আগামী ৭-৯ ডিসেম্বর বসবে তাদের রাজকীয় বিয়ের আসর। তবে রাজস্থানে যাওয়ার আগেই আইনি বিয়ে করার কথা ছিল তাদের।  

তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শুক্রবার (৩ ডিসেম্বর) আইনি বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

ইতোমধ্যে ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলে তার পুরনো বন্ধুদের সঙ্গে ছবি দেখা গেছে। ছবির ক্যাপশনে লেখা, ‘১৬ বছর। এখনও গোনা শেষ হয়নি। ’ অর্থাৎ ১৬ বছরের পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন বলি নায়ক। প্রশ্ন উঠেছে, বিয়ের আগে বন্ধুদের সঙ্গে সময় ব্যাচেলর পার্টি করলেন ভিকি।  

শোনা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার বিয়েতে যারা অতিথি হয়ে আসবেন তাদের স্বাক্ষর করতে হবে চুক্তিপত্রে। অতিথিদের মানতে হবে চুক্তিপত্রে উল্লেখিত মোট ৫৯টি শর্ত।

উল্লেখযোগ্য শর্তগুলো হলো- বিয়েতে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না। ছবি তোলা বা ভিডিও করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা ও লোকেশন শেয়ার করা যাবে না। বিয়ের প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না কোনো ছবি বা ভিডিও।

একটি সূত্র অনুযায়ী, ৭ ও ৮ ডিসেম্বর মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠিত হবে। বিয়ের অনুষ্ঠান হবে ৯ ডিসেম্বর জয়পুরে। সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানি।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।