ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

৭১ বছরেও ১০ কেজি ওজন কমালেন শাবানা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
৭১ বছরেও ১০ কেজি ওজন কমালেন শাবানা শাবানা আজমি

ভারতীয় কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমি ৭০ পেরিয়ে ৭১ বছরে রয়েছে। এই বয়সে ১০ কেজি ওজন কমিয়েছেন তিনি।

নির্মাতা করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে এ অভিনেত্রীকে। অভিনয়ের জন্যই এই বয়সে এসেও দশ কেজি ওজন কমালেন তিনি।  

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিজের চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করার জন্য এই ওজন কমানো বলে মন্তব্য  করেছেন পাঁচবারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এই সিনেমায় আলিয়া ভাটের দাদির ভূমিকায় দেখা যাবে শাবানা আজমিকে। এ অভিনেত্রী বলেন, সিনেমাটিতে একজন অত্যন্ত উচ্চবিত্ত ঘরের বর্ষীয়ান এক চরিত্রে অভিনয় করবো। তাই করণ আমাকে ভীষণ গ্ল্যামারাস এবং আকর্ষনীয় একজন মানুষ হিসেবে হাজির করতে চান। এতে আমার পোশাক ডিজাইন করেছেন মনিশ মালহোত্রা।

ওজন কমানোর প্রসঙ্গেও মুখ খুলেছেন শাবানা, সাধারণত কোনও চরিত্রের জন্য ওজন খুব করে বাড়ানো কিংবা কমিয়ে ফেলতে আমি সেভাবে বিশ্বাসী নই। বিশেষ করে একটা বয়সের পর তো নয়ই। তবে করণের সিনেমায় আমার চরিত্রের জন্য এটি জরুরি ছিল।

এর আগে শ্যাম বেনেগাল পরিচালিত ‘মান্ডি’ সিনেমার জন্য দশ কেজি ওজন বাড়াতে হয়েছিল শাবানা আজমিকে। এবার করণের সিনেমার জন্য ওজন কমাতে হলো তাকে।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa