ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নুসরাত ও যশের সম্পর্কে ফাটল!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
নুসরাত ও যশের সম্পর্কে ফাটল! নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

সকল আলোচনা-সমালোচনা উপেক্ষা করে একসঙ্গে রয়েছেন কলকাতার তারকা জুটি নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। তাদের সন্তান ঈশানের বয়স চার মাস।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি দেখলেই যে কেউ বুঝতে পারবে বেশ খোশ মেজাজেই রয়েছেন তাদের সন্তান।  

তবে সবার চোখ আটকেছে নুসরাতের একটি ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে এ অভিনেত্রী লেখেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর যা ভালোবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!

নুসরাত হঠাৎ এরকম কেন লিখলেন? তা নিয়েই ভক্তদের মাঝে শুরু হয়েছে জল্পনা। যেখানে বারুদ ঢালেন যশ। নুসরাতের এই স্টোরির পাশাপাশি যশও তার প্রোফাইলে একটি স্টোরি দিয়েছেন। যা নুসরাতের স্টোরির পাল্টা জবাব! যশ লেখেন, কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।

এর আগে নিখিল জৈনর সঙ্গে সম্পর্কে ফাটল ধরলেই এমন স্টোরি শেয়ার করতেন নুসরাত। অভিনেত্রীর এমন পোস্টে আগের ইস্যু টেনে আনছেন অনেকে। তাদের ধারণা- তাহলে কি নুসরাত-যশের সম্পর্কে ফাটল ধরেছে?

সম্প্রতি ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’ সিনেমায় জুটি বেঁধেছেন নুসরাত-যশ। শিলাদিত্য মৌলিক পরিচালিত সিনেমাটির গানের শুটিং এরইমধ্যে শেষ করেছেন এই তারকা জুটি। কাশ্মীরের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।