ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মল্লিকার নকল করেছেন প্রিয়াঙ্কা!

তন্ময় মাহমুদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০
মল্লিকার নকল করেছেন প্রিয়াঙ্কা!

হলিউডের ছবি ‘হিসস’-এর শুটিং শেষ করে অনেক দিন পর বলিউডে ফিরলেন মল্লিকা শেরাওয়াত। দীর্ঘ বিরতির পর বলিউডে কাজ শুরু করেছেন তার পরবর্তী ছবি ‘ডাবল ধামাল’-এ।

তবে তার চেয়েও বড় খবর হলো- দেশে ফিরেই তিনি শুরু করলেন তার স্বভাবজাত বিতর্কিত কথাবার্তা। আচমকা প্রিয়াঙ্কা চোপড়ার দিকে অভিযোগের তীর ছুড়ে হলেন অন্য ধরনের খবরের শিরোনাম ।

মল্লিকা সরাসরি বলে বসেছেন- প্রিয়াংকা নাকি তার স্টাইল নকল করেছেন। তাও নাকি তার আপকামিং হলিউড ফিল্ম ‘হিসস’ থেকে অনুপ্রাণিত হয়ে।

ভারতীয় টিভি মিডিয়ার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি টিভি শো ‘খতরো কে খিলাড়ি’তে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানে সাহসিকতা প্রমাণের একপর্যায়ে একটি বিষধর সাপকে গলায় জড়িয়ে নিয়ে পোজ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর তাতেই যত আপত্তি মল্লিকার।

মল্লিকার দাবি ‘হিসস’র প্রচারণায় কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে যে অঙ্গভঙ্গিমায় তিনি বিষাক্ত পাইথনকে গলায় জড়িয়ে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন, প্রিয়াঙ্কা নাকি তা থেকে অনুকরণ করেছেন।

মল্লিকার স্টাইলকে নকল করেই নাকি ‘খতরো কে খিলাড়ি’ প্রিয়াঙ্কাকে ব্যবহার করে বাগিয়ে নিয়েছে বিপুল দর্শকপ্রিয়তা।

মল্লিকার এমন উটকো অভিযোগকে অবশ্য মোটেও পাত্তা দেননি প্রিয়াঙ্কা। অনেকটা শুনেও না শোনার মতো। কী দরকার এমন অপ্রিয় তর্কে নিজেকে জড়ানোর!

তবু বিষয়টি সম্পর্কে জনৈক সাংবাদিক তার দৃষ্টি আকর্ষণ করলে প্রিয়াঙ্কা বলেন, সাপ গলায় জড়িয়ে ধরে ছবি তোলা মানেই কাউকে অনুকরণ করা নয়। আমার মুক্তিপ্রতীক্ষিত ‘আনজানা আনজানি’ ছবিতেই প্রমাণ হবে আমি কাউকে অনুকরণ করি কিনা, আর কে কাকে অনুকরণ করে!

আগামী ছবির মাধ্যমে প্রিয়াঙ্কা কী জবাব দিতে চান মল্লিকাকে, তা অবশ্য ‘আনজানা আনজানি’ ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত বোঝা যাচ্ছে না।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৫০০,  সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।