ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বাড়ি ফিরেও আদালতের নির্দেশে চলতে হবে আরিয়ানকে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
বাড়ি ফিরেও আদালতের নির্দেশে চলতে হবে আরিয়ানকে

মাদককাণ্ডে জামিন পেয়েছেন বলিউড অভিনেতা শাহরুখপুত্র আরিয়ান খান। ইতোমধ্যেই ‘মান্নাত’-এর সামনে ভিড় জমিয়েছেন উচ্ছ্বসিত ভক্তরা।

কিন্তু জামিনে বন্দিদশা থেকে মুক্তি মিললেও খুব সহজ হবে না আরিয়ানের জীবন।

আদালতের বেশ কিছু নির্দেশনা মেনে চলতে হবে এই স্টারকিডকে। তাহলে আরিয়ানের ওপর কী এমন নির্দেশনা দেওয়া হয়েছে আরিয়ানের জন্য? 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতের কাছে। প্রত্যেক শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ২টার মধ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে হবে।

কোনও অভিযুক্ত বা সাক্ষীর সঙ্গে নিজে বা অন্য কারও মাধ্যমে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। এতে তথ্য প্রমাণ নয় ছয় হতে পারে বলে মনে করা হচ্ছে।

বিশেষ আদালতে বাকি থাকা বিচার প্রক্রিয়া নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে পারবেন না আরিয়ানসহ কোনও অভিযুক্তই।

প্রত্যেকটি নির্দেশই বর্তমানে মেনে চলতে হবে আরিয়ানকে। মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে মুক্তি পেয়ে ‘মান্নাত’-এ ফিরলেও আপাতত পুরোপুরি নিশ্চিন্তে থাকতে পারবেন না আরিয়ান।  

তবে দীপাবলি এবং শাহরুখের জন্মদিনের আগেই ছেলের বাড়ি ফেরার খবরে সাময়িক স্বস্তির হাওয়া বইছে খান পরিবারের সবার মনে। শোনা যাচ্ছে, শুক্রবার অথবা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান। আপাতত ছেলেকে কাছে পাওয়ার প্রহর গুনছেন শাহরুখ এবং গৌরী।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে (এনসিবি) এনসিবি। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি।

গ্রেফতারের পর আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করে এনসিবি।   
 
বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa