ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

জেলে শাহরুখপুত্র হাত খরচ পেয়েছিলেন ৪৫০০ রুপি 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জেলে শাহরুখপুত্র হাত খরচ পেয়েছিলেন ৪৫০০ রুপি  আরিয়ান খান

অবশেষে জামিন পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মুম্বাই হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ৩ অক্টোবর মাদককাণ্ডে আরিয়ানকে গ্রেফতার দেখিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।  

গ্রেফতারের দিন থেকেই আরিয়ানের জামিনের জন্য জোর চেষ্টা চালান শাহরুখ খান। কিন্তু কিছুতেই জামিন হচ্ছিল না। মুম্বাই সেশন কোর্টে বারবার বাতিল হচ্ছিল তার জামিন আবেদন। জেলবন্দি সময়ে আরিয়ান সাধারন কয়েদিদের মতোই ছিলেন। এ সময় আরিয়ান হাত খরচের জন্য সাড়ে ৪ হাজার রুপি বাড়ি থেকে পেয়েছিলেন।

সূত্রের খবর, জেলের খাবার খেতে পারছিলেন না শাহরুখপুত্র। তাই বাড়ি থেকে পাঠানো সাড়ে চার হাজার রুপি দিয়ে বিস্কুট এবং মিনারেল ওয়াটার কিনে খান তিনি। এছাড়া জেলের লাইব্রেরি থেকে বেশ কয়েকটি বইও নিয়েছিলেন।

জেলবন্দি আরিয়ানকে বাড়ির খাবার খেতে দেওয়ার জন্য জেল কর্তৃপক্ষের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। সূত্রের খবর, আদালতের নির্দেশ ছাড়া, তা সম্ভব নয় বলেও জানিয়ে দেওয়া হয়েছিল।  

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাকে। বারবারা নিম্ন আদালতে জামিন শুনানি পিছিয়ে গেলে ২১ অক্টোবর আরিয়ানের আইনজীবীরা উচ্চ আদালতের দারস্থ হন।

সেখানে কয়েক দফা যুক্তি-তর্ক শেষে অবশেষে বৃহস্পতিবার জামিন দেওয়া হয় আরিয়ান ও তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচাকে।  জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। তাই বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জেল থেকে ছাড়া পাবে না আরিয়ানরা।  

জানা গেছে, শুক্রবার (২৯ অক্টোবর) জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান।
 
বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa