ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

১৪ শতকের দুর্গে ভিকি-ক্যাটরিনার বিয়ের আয়োজন!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
১৪ শতকের দুর্গে ভিকি-ক্যাটরিনার বিয়ের আয়োজন! ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

অবশেষে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে তাদের! তবে কোনও বিদেশি লোকেশন নয় ভারতের মাটিতেই জীবনের পরবর্তী ধাপে পা বাড়াবেন এই দুই তারকা।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিকি-ক্যাটরিনার ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য বুকিং করা হয়েছে রাজস্থানের সাওয়াই মাধোপুরের রয়্যাল ভেনিউ।

জানা গেছে, ভিকি-ক্যাটরিনার নাকি বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। মূলত ১৪ শতকের একটি দুর্গ এটি। যে দুর্গকে পরবর্তীতে অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত করা হয়েছে। যা এক সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানায় ছিল। এই প্রাসাদে রাজকীয় পরিবেশেই বিয়ে হতে যাচ্ছে ভিকি ও ক্যাটরিনার।

ভিকি-ক্যাটরিনার বিয়ের গুঞ্জন শুরু হওয়ার পরেই জানা যায়, তাদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখার্জি। এই মুহূর্তে নাকি কী ধরনের কাপড়ের বিয়ের পোশাক তৈরি হবে, তা বাছাই করছেন ভিকি আর ক্যাটরিনা। সম্ভবত, র সিল্কের কাপড় দিয়ে ক্যাটরিনার জন্য লেহেঙ্গা তৈরি করবেন সব্য়সাচী।

এদিকে এসব তথ্য সামনে আসার পরও ক্যাটরিনা জানিয়েছেন, সবই নাকি গুঞ্জন। এর আগে গেল আগস্টে তাদের বাগদানের খবর সামনে এসেছিল। তবে ক্যাটরিনার কথায় ভক্তরা একটু দমে গেলেও হাল ছাড়ছেন না। তারা একটি রাজকীয় আয়োজন দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa