ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

নয়নতারার বদলে শাহরুখের নায়িকা সামান্থা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
নয়নতারার বদলে শাহরুখের নায়িকা সামান্থা! নয়নতারা-শাহরুখ-সামান্থা

বলিউডের যিনি কিং খান সেই শাহরুখ খানকে পর্দায় দেখা যায়নি প্রায় তিন বছর। কবে সিনেপর্দায় ফিরবেন এ অভিনেতা তা নিয়ে উৎসাহের কমতি নেই তার ভক্তদের মধ্যে।

 

কিছুদিন আগে শাহরুখ খান স্পাই থ্রিলার ধর্মী ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করছিলেন। পাশাপাশি দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারের ‘লায়ন’-এর শুটিংও শুরু করেন কিং খান।  

জানা গিয়েছিল, সিনেমাটিতে শাহরুখের সঙ্গে অভিনয় করার কথা অভিনেত্রী নয়নতারার। পাশাপাশি এতে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা। তবে নতুন খবর, সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নয়নতারা।  

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গত ৩ অক্টোবর থেকে মাদক মামলায় গ্রেফতার রয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) পর্যন্ত জামিন পাননি আরিয়ান। ছেলের কারণে শুটিংও পিছিয়ে দিয়েছেন শাহরুখ।  

এ সিনোটির শুটিংয়ের জন্য অক্টোবর এবং নভেম্বর মাসে সিডিউল রেখেছিলেন নয়নতারা। কিন্তু শাহরুখ ছেলের কারণে শুটিং পিছিয়ে দেওয়ায় সমস্যায় পড়েছেন এ অভিনেত্রী। অন্যান্য কাজ থাকার কারণে বাধ্য হয়েই সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন তিনি।  

ভারতীয় সংবাদমাধ্যমের, নয়নতারার পরিবর্তে সিনেমাটিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি সামান্থা বা সিনেমার নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa