ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

ফুল নিয়ে অনন্যার বাড়িতে ‘প্রেমিক’ ঈশান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
ফুল নিয়ে অনন্যার বাড়িতে ‘প্রেমিক’ ঈশান

শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটকে কেন্দ্র করে আইনি ঝামেলায় জড়িয়েছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। বেশ কয়েকবার তাকে মুখোমুখি হতে হয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনিসিবি)।

সেজন্য বেশ কঠিন সময় পার করতে হচ্ছে অনন্যাকে। এমন পরিস্থিতিতে তার ‘রিউমার্ড বয়ফ্রেন্ড’ ঈশান খাট্টার পাশে দাঁড়িয়েছেন। অনন্যাকে উৎসাহিত দিতে এই অভিনেতা ফুল নিয়ে পৌঁছে গেছেন তার বাড়িতে।

সম্প্রতি অনন্যার সঙ্গে ঈশানকে নানা জায়গায় ‘ডেট’ করতে দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে ঈশান খাট্টারকে একটি দোকানে ফুলের তোড়া কিনতে দেখা যায়। এই তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়। এ থেকে অনুমান করা হচ্ছে যে এই কঠিন সময়ে ঈশান অনন্যার সঙ্গে দেখা করতে গিয়েছেন এবং তাকে পুরোপুরি সমর্থন করছেন।

মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খান মাদক মামলায় অনন্যাকে দুবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে এনসিবি। সোমবার (২৫ অক্টোবর) একই মামলায় তাকে আরও একবার জিজ্ঞাসাবাদ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa