ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে: আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে: আরিয়ান আরিয়ান খান

ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করছে ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)।

জামিনের জন্য আবেদন করে হাইকোর্টকে এমনটিই বলেন আরিয়ান।

এনসিবির বিশেষ আদালতে একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়। এ কারণে বুধবার (২০ অক্টোবর) হাইকোর্টের দ্বারস্থ হন আরিয়ান। ২৬ অক্টোবর তার জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে।  

আরিয়ানের মতে, তার হোয়াটসঅ্যাপ কথোপকথনকে ভুল ভাবে ব্যাখ্যা করা হয়েছে। প্রমোদতরীর পার্টিতে তার কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি বলে জানান আরিয়ান।  

এখনও পর্যন্ত মাদক কাণ্ডে মোট ২০ জনকে গ্রেফতার করেছেন এনসিবি। আরিয়ানের দাবি, তাদের মধ্যে আরবাজ মার্চেন্ট ছাড়া আর কারও সঙ্গেই তার পরিচয় নেই। যে কথোপকথনের উপর ভিত্তি করে এনসিবি তদন্ত করছে, তার সঙ্গে কোনও ধরনের মাদক বিষয়ক ষড়যন্ত্রের যোগসূত্র নেই।

প্রভাবশালী হওয়ায় জামিন পেলে তথ্য প্রমাণ আড়াল করতে পারে আরিয়ান, জামিনের আবেদন খারিজ করার সময় একাধিকবার এই যুক্তি দেখানো হয় বিশেষ আদালতে। আরিয়ানের আইনজীবীর পাল্টা যুক্তি, আইনত আগে থেকে ধরে নেওয়া যায় না একজন ব্যক্তি প্রভাবশালী হলেই তিনি তথ্য-প্রমাণ লোপাট করার চেষ্টা করবেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa