ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

২৪ সেকেন্ডের ভিডিওতে পবনদীপ-অরুণিতার চমক 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
২৪ সেকেন্ডের ভিডিওতে পবনদীপ-অরুণিতার চমক  পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল

ভারতের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে সবচেয়ে আলোচিত ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। এবার মাত্র ২৪ সেকেন্ডের ভিডিওতে নজর কাড়লেন তারা।

 

আগামী ২৩ অক্টোবর ‘মঞ্জুর দিল’ শিরোনামের একটি রোমান্টিক গান নিয়ে আসছেন আলোচিত এই যুগল। এতে অভিনয় করেছেন অরুণিতা-পবনদীপ। মঙ্গলবার (১৯ অক্টোবর) গানটির ২৪ সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে। যেখানে তাদের রসায়ন নজর কেড়েছে সবার।  

‘মঞ্জুর দিল’ গানটি রচনা করেছেন আরাফাত মেহমুদ, সংগীতায়োজন করেছেন পবনদীপ ও আশীষ কুলকার্নি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ ও প্রযোজনা করেছে অক্টোপাস এন্টারটেইমেন্ট।  

‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে বিজয়ী হয়েছেন পবনদীপ আর প্রথম রানার আপ হন অরুণিতা। প্রতিযোগিতার পুরো সিজন জুড়ে দারুণ আলোচনায় ছিলেন তারা।  

গানের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় এসেছেন একাধিকবার। তারা নাকি প্রেম করছেন- এমন গুঞ্জন উঠেছে। তবে অরুণিতা-পবনদীপ বরাবরই নিজেদের ভালো বন্ধু হিসাবেই পরিচয় দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa