ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বিয়ে করব না, নিজের মতো থাকব: রাইমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
বিয়ে করব না, নিজের মতো থাকব: রাইমা রাইমা সেন

মহানায়িকা সুচিত্রা সেনের বড় নাতনি রাইমা সেন পর্দায় একাধিকবার বিয়ের পিঁড়িতে বসলেও বাস্তবে সিঙ্গেল। বাস্তব জীবনে এ অভিনেত্রী কবে বিয়ে করছেন এ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

 

এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমে ফটোশুটে এই প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন রাইমা।  

নিজেকে নিয়ে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট সচেতন সুচিত্রা নাতনি। সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। অবশ্য এসবে পাত্তা না দিয়ে নিজের কাজ করে যাচ্ছেন রাইমা।

রাইমা সেন বলেন, ‘যা সত্য নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনও চিত্রগ্রাহকের সঙ্গে ছবি তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! এতে আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই তখন। ’

তিনি আরও বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব। ’

এর আগে নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিলের সঙ্গে রাইমার বন্ধুত্বের কানাঘুষা শোনা যায়। নিখিলের শেয়ার করা ছবিতে কমেন্ট করতে দেখা গেছে রাইমাকে। এতেই ভক্তরা ধরে নিয়েছিল তবে কি দু’জনের মধ‍্যে কি নতুন বন্ধুত্ব শুরু হয়েছে?

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।