ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমরা এখন চাই না আলাদা হতে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
‘আমরা এখন চাই না আলাদা হতে’ নোবেল ও সালসাবিল

গায়ক মঈনুল আহসান নোবেল ও তার স্ত্রী মেহরুবা সালসাবিলের মধ্যকার সম্পর্কের টানাপোড়নের বিষয়টি নতুন মোড় নিয়েছে। তাদের দু’জনের কেউ নাকি এখন আর আলাদা থাকতে চান না।

 

এমনটা জানিয়েছেন নোবেল নিজেই। এছাড়া স্ত্রীর সঙ্গে এই গায়কের বিবাদের বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে বলেও জানান তিনি।

সোমবার (১১ অক্টোবর) নোবেল তার ফেসবুক পেজে লেখেন, ‘আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীতভাবে দু:খিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না। ’

১১ সেপ্টেম্বর গায়ক মঈনুল আহসান নোবেলকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। তালাকের নোটিশ হাতে পাওয়ার বিষয়টি স্বীকারও করেছেন এই গায়ক। এরপর নোবেলের বিরুদ্ধে চরম মাদকাসক্ত, নারীনেশায় আসক্ত থাকার অভিযোগ আনেন সালসাবিল। স্ত্রী ‘বিষ খাইয়ে’মারার চেষ্টা করেছিলেন বলে পাল্টা অভিযোগে তোলেন নোবেল। পাত্রী চেয়েও ফেসবুকে পোস্ট করেছেন তিনি।  

এদিকে ডিভোর্সের বিষয়টি ‘মীমাংসা’ প্রসঙ্গে নোবেল বলেন, ‘আমাদের বয়স কম! হুটহাট করে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমার স্ত্রীর সঙ্গে এখন কথা হয়। আমরাও এখন চাই না আলাদা হয়ে যেতে। আর আমাদের পরিবারও বিষয়টি নিয়ে কথা বলছে। এখন দেখা যাক কী হয়। আমরা সব ভুলে আবার এক হতে চাই। ’

২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেন নোবেল। গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকের নোটিশ পাঠায় সালসাবিল। নোবেল তালাকের নোটিশ গ্রহণ করেছেন। নোটিশ পাঠানোর তিন মাস পর তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হবার কথা।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad