ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভরণ-পোষণের ২৩১ কোটি টাকা নেবেন না সামান্থা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ভরণ-পোষণের ২৩১ কোটি টাকা নেবেন না সামান্থা নাগা-সামান্থা

সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন দক্ষিণ ভারতীয় তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য আক্কিনেনি। চার বছর সংসার করার পর দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা।

 

শোনা গিয়েছিল, ডিভোর্সের পর ভরণ-পোষণ বাবদ সামান্থা নাকি নাগার কাছ থেকে ৫৭ কোটি রুপি পেতে যাচ্ছেন। তবে এখন শোনা যাচ্ছে, সামান্থাকে ২০০ কোটি রুপি (বাংলাদেশি টাকায় ২৩১ কোটি) খোরপোশের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা ডিভোর্সের কারণে সেই টাকা নিতে অস্বীকার করেছেন।  

সামান্থার ঘনিষ্ঠ একজনের সূত্রে এই খবরটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। অভিনেত্রী সম্পর্ক ছিন্ন হওয়ায় একটি পয়সাও নেবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন।

২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন নাগা চৈতন্য। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমার মাধ্যমে।  

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য।  

শনিবার (০২ অক্টোবর) এক যৌথ বিবৃতির মাধ্যমে সামান্থা-নাগা দু’জনই বিচ্ছেদের ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।