ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্রুজের নাইট পার্টি থেকে আটক শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ক্রুজের নাইট পার্টি থেকে আটক শাহরুখপুত্র আরিয়ান

এবার মাদককাণ্ডে নাম জড়ালো বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের।  

একটি বিলাসবহুল ক্রুজে নাইট পার্টি চলাকালীন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অভিযান চালায়।

তখন সেখানে উপস্থিত ছিলেন আরিয়ান খান। এরপর মাদকযোগের অভিযোগে পার্টি থেকে আরিয়ানসহ ১০ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ’র মতো মাদক।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এই নাইট পার্টির মাদককাণ্ডে শাহরুখ পুত্র জড়িত কিনা, তা খতিয়ে দেখতে তাকে এনসিবির অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো তাকে গ্রেফতার করা হয়েছে কিনা তা স্পষ্ট নয়।

জিজ্ঞাসাবাদের সময় আরিয়ান জানিয়েছেন, এই পার্টিতে অতিথি হিসেবে ডাকা হয়েছিল তাকে। পার্টিতে যোগ দেওয়ার জন্য টাকা দেননি তিনি। এছাড়া যাদের পার্টি তাদের পক্ষ থেকে নাকি আরিয়ানের নাম করেই অন্যদের আমন্ত্রণ জানানো হয়েছিল।  

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ক্রুজ পার্টিতে এই অপারেশন চালান। তিনি ও তার দল যাত্রী বেশে সেই ক্রুজে চড়েছিলেন। ক্রুজ বিচ ছেড়ে সমুদ্রে পৌঁছলেই শুরু হয় ড্রাগ পার্টি। সেখানে ব্যাপকভাবে মাদক সেবন করতে শুরু করে উপস্থিত অতিথিরা। পার্টিতে একটি টিকিটের দাম ছিল ৮০ হাজার রুপি।

অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদকযোগে। বহুদিন কারাগারে ছিলেন রিয়া চক্রবর্তী। এখন দেখার জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেফতার দেখানো হয় কী-না।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।