ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবনূরের সব আইডি হ্যাকারদের নিয়ন্ত্রণে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
শাবনূরের সব আইডি হ্যাকারদের নিয়ন্ত্রণে শাবনূর

ফের সামাজিক মাধ্যম নিয়ে বিপাকে পড়েছেন সুপারস্টার শাবনূর। ফেসবুক ছাড়া অন্যান্য মাধ্যমে তার ব্যবহৃত আইডিগুলোর নিয়ন্ত্রণ চলে গেছে হ্যাকারদের দখলে।

এক ফেসবুক পোস্টে শাবনূর বিষয়টি সবাইকে জানিয়েছেন।  

শনিবার (২ অক্টোবর) এই জনপ্রিয় চিত্রনায়িকা তার ফেসবুক আইডিতে লেখেন, ‘কেউ একজন আমার ইউটিউব, ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাক করে এর কন্ট্রোল হাতে নিয়েছে। তবে আমি এখন আমার ফেসবুক আইডি ও ইনস্টাগ্রামে ঢুকতে পারছি। যদিও আমি নিশ্চিত না আমার ফেসবুক ও ইনস্টাগ্রাম আইডি পুরোপুরি আমার নিয়ন্ত্রণে আছে কিনা। ’ 

তিনি আরও জানান, আপাতত তার আইডিগুলো থেকে কোনো কিছু পোস্ট হলে তা তিনি করছেন না। এছাড়া আইডি ফেরত পেলে খুব দ্রুতই সবাইকে জানাবেন বলেও উল্লেখ্য করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এর আগে শাবনূরের নামে সামাজিক মাধ্যমে বেশকিছু ফেক আইডি চালানোর অভিযোগ পাওয়া গিয়েছিল। যার মাধ্যমে নাকি নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিলেন কেউ কেউ।  

এরপর গত মাসে প্রথম লাইভে এসে সামাজিক মাধ্যমে নিয়মিত হওয়ার ঘোষণা দেন ‘দুই নয়নের আলো’খ্যাত এই তারকা।  

সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গিয়েছিল শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকার। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি একটুও। শিগগিরই তিনি কাজে ফিরবেন বলে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad