ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে ১০ দিন কী করবেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
হাসপাতালে ১০ দিন কী করবেন শাহরুখ খান শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানকে দীর্ঘদিন বড় পর্দায় দেখা যায়নি। বিরতি ভেঙে শিগগিরই ফিরতে যাচ্ছেন এ অভিনেতা।

সেই লক্ষ্যে কাজ করছেন বলিউড বাদশা।  

‘পাঠান’ সিনেমার কাজ হাতে রেখেই তামিল নির্মাতা অ্যাটলি কুমারের অ্যাকশন সিনেমার কাজ শুরু করেছেন এ অভিনেতা। গত ৪ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয় মহারাষ্ট্র রাজ্যের পুণে এলাকায়। সিনেমাটির প্রথম লটের শুটিং শেষে এবার শুরু হয়েছে দ্বিতীয় লটের কাজ শুরু করলেন নির্মাতা।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালে শুটিং করেছেন শাহরুখ খান। নাম ঠিক না হওয়া এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। তিনিও শুটিংয়ে অংশ নিচ্ছেন। টানা দশ দিন হাসপাতালটিতে শুটিং চলবে।  

জানা গেছে, সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন শাহরুখ খান। এখানে দ্বৈত চরিত্রে রূপদান করতে দেখা যাবে কিং খানকে। সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী আরেক নায়িকা প্রিয়মণি।  

২০১৮ সালের পর আর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখকে। তিন বছর পর সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজও করছেন শাহরুখ। চলতি মাসের মাঝামাঝিতে স্পেনে সিনেমাটির শুটিং শুরু হবে। এর ফাঁকে হাতে থাকা সময় নষ্ট না করে অ্যাটলি কুমারের সিনেমাটির শুটিং শুরু করছেন বলিউড বাদশা। স্পেনের মাদ্রিদ শহরে সিনেমাটি শুটিং হবে।

এদিকে শোনা যাচ্ছে, শিগগিরই নির্মাতা রাজকুমার হিরানির পরবর্তী সিনেমায় দেখা যাবে শাহরুখকে। এর বাইরে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় বিশেষ চরিত্রে হাজির হবেন এই সুপারস্টার।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।