ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে না হওয়ার কারণ জানালেন ‘দাবাং’ অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
বিয়ে না হওয়ার কারণ জানালেন ‘দাবাং’ অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা স্কুল জীবনেই প্রথম প্রেমে পড়েন। এরপরও আরও প্রেমে জড়িয়েছেন।

সেসব প্রেম ভেঙে গেছে অনেক আগেই। বর্তমান সময়েও প্রেমের গুঞ্জন শোনা গেলেও সে বিষয়ে কথা বলতে নারাজ তিনি।

বয়স ৩৪ হলেও এখনও বিয়ে করেননি সোনাক্ষী। এবার এক সাক্ষাৎকারে বিয়ে না হওয়ার কারণ জানালেন বলিউডের ‘দাবাং’খ্যাত এ অভিনেত্রী।

ওই সাক্ষাৎকারে সোনাক্ষী জানান, অন্য আট-দশটা মেয়ের পরিবারের মতো তার মা পুনম সিনহা বিয়ের ব্যাপারে কথাবার্তা বলেন। তবে যখন মেয়ে প্রস্তুত হবে, তখনই  বিয়ে করবেন। এ ব্যাপারে মেয়েকে স্বাধীনতা দিয়েছেন তার মা-বাবা।

সোনাক্ষীকে খুব ভালোবাসেন বাবা শত্রুঘ্ন সিনহা। তাই তিনি চান না মেয়ের দ্রুত বিয়ে হয়ে অন্যের ঘরে চলে যাক। সোনাক্ষী বলেন, ‘বাবার কখনও চান না আমার বিয়ে হোক। মা মাঝেমধ্যে বলে কি, বিয়ের সময় তো হলো এবার করে ফেলো। আমি যখনই তার দিকে বড় চোখ করে তাকাই, তখন মা হেসে বলেন, আচ্ছা ঠিক আছে। ’

‘অ্যাকশন জ্যাকসন’-এর নায়িকা বলেন, ‘যতক্ষণ না আমি পুরোপুরি প্রস্তুত হচ্ছি, ততক্ষণ বিয়ের ব্যাপারে সব ধরনের স্বাধীনতা দেওয়া হয়েছে। মা-বাবা জানেন, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত এবং ভালোই আছি। ’

অনেক দিন ধরেই বলিউডে গুঞ্জন, অভিনেতা জহির ইকবালের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী। তবে সোনাক্ষী ও ইকবাল কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। তবে এবার সাক্ষাৎকারে তার প্রথম প্রেমের বিষয়ে কথা বলেছেন।  

সোনাক্ষী জানান, যখস বয়স তখন ১৪ অথবা ১৫। স্কুলে পড়ার সময় এক বেচারা আমাকে পছন্দ করতে শুরু করে। এরপর আমিও বলি, ঠিক আছে, আমিও তোমাকে পছন্দ করি। স্কুল শেষ হওয়ার পর সেই সম্পর্কও শেষ। আবার বয়স যখন ২১ অথবা ২২ তখন প্রেমে পড়েছিলাম। পাঁচ বছরের বেশি সময় টিকেছিল সেই সম্পর্ক। ’

সর্বশেষ ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় সোনাক্ষীকে দেখা গেছে। এতে আরও অভিনয় করেন সঞ্জয় দত্ত, অজয় দেবগন প্রমুখ। সম্প্রতি প্রকাশ হয়েছে সোনাক্ষী অভিনীত ‘মিল মাহিয়া’ গানের ভিডিও। এতে কণ্ঠ দিয়েছেন রাশি সুদ।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।