ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করলেন হানিফ সংকেত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
এক কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করলেন হানিফ সংকেত হানিফ সংকেত

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত। যিনি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-এর উপস্থাপনা করে দর্শকপ্রিয়তা পেয়েছেন।

 

সোশ্যাল মিডিয়ায় এই যুগে ফেসবুকে বেশ সরব এ তারকা উপস্থাপক। নিজের নামেই একটি পেজ রয়েছে তার। যেখানে নিয়মিত কাজের আপডেট জানান তিনি।  

হানিফ সংকেতের পেজটি বেশ আগেই ফেসবুক কর্তৃপক্ষ ব্লু টিক দিয়েছে। বর্তমানে তার এই পেজে ফলোয়ার বা অনুসারীর সংখ্যা হলো ১০ মিলিয়ন অর্থাৎ ১ কোটির ওপরে।

এই মাইলফলক অর্জনের পর হানিফ সংকেত তার অনুসারীদের উদ্দেশ্য কৃতজ্ঞা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘আমাদের এই দীর্ঘ পথ পরিক্রমায় কোটি হৃদয়েরও বেশি মানুষ দেশ বা বিদেশ, যে যেখান থেকে প্রাণ স্পর্শে-আনন্দ হর্ষে-সৎ আদর্শে-চিন্তার উৎকর্ষে-ভালোবেসে আমাদের এই ফেসবুক পেজে সহযাত্রী হয়েছেন, সবাইকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। আপনাদের ভালোবাসায় আমরা ধন্য। শুভ কামনা সবার জন্য। ’

হানিফ সংকেত ১৯৮৯ সালে বিটিভিতে ‘ইত্যাদি’ অনুষ্ঠান শুরু করে। এখনো ধারাবাহিকভাবে প্রতি মাসে একটি পর্ব প্রচার হচ্ছে। পাশাপাশি লেখক ও নাট্যনির্মাতা হিসেবেও হানিফ সংকেত পরিচিত।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।