ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মেয়ে সারার পর বলিউডে আসছে সাইফপুত্র ইব্রাহিম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
মেয়ে সারার পর বলিউডে আসছে সাইফপুত্র ইব্রাহিম মেয়ে সারা আলি খান ও ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে সাইফ আলি খান 

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা। এবার মেয়ে সারার পর এই দম্পতির পুত্র ইব্রাহিম আলি খানও নাম লেখাতে যাচ্ছেন বলিউডে।

তবে অভিনয়ে নয়, ক্যামেরার পেছনে কাজ করবে ইব্রাহিম। এমন খবর জানিয়েছেন সাইফ আলি খান নিজেই।

ইব্রাহিমের অভিষেকের বিষয়ে এ অভিনেতা জানান, করণ জোহরের সহকারী হিসাবে কাজ করতে যাচ্ছে ইব্রাহিম। বর্তমানে রণবীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে ‘রকি আর রানী কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং করতে যাচ্ছে করণ। এই সিনেমার সহকারী পরিচালক হিসাবে কাজ করবে ইব্রাহিম।

সিনেমাটির শুটিং সেট তৈরি। যে কোনও সময় শুরু হবে দৃশ্যধারণ। প্রথম শিডিউলের শুটিং শুরুর আগে প্রত্যেকেই নিজের মতো করে প্রস্তুতি সেরেছেন। শোনা যাচ্ছে এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ১৫ বছর পরে অভিনয়ে ফিরতে চলেছেন গুণী অভিনেত্রী জয়া বচ্চন।

করণ পরিচালিত শেষ সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পায় ২০১৬ সালে। অনুশকা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সিনেমাটিতে।  

গত বছর রণবীর সিং, করিনা কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’ সিনেমার ঘোষণা দেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সিনেমাটির কাজ পিছিয়ে যায়।  

গত পাঁচ বছর সিনেমা নির্মাণ না করলেও প্রযোজনায় যুক্ত ছিলেন করণ। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।