ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

তোমার সঙ্গে আমি সবসময় আছি: ছেলের জন্মদিনে শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
তোমার সঙ্গে আমি সবসময় আছি: ছেলের জন্মদিনে শাকিব খান শাকিব খান ও ছেলে আব্রাহাম খান জয়

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয় ৬ বছরে পা দিয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) তার জন্মদিন।

জন্মদিনে ছেলেকে ফেসবুকে শুভ কামনা জানিয়েছেন শাকিব খান। ছেলের সঙ্গে তোলা ছবির সঙ্গে এক আবেগঘন পোস্টে দিয়েছেন তিনি। যেখানে এই নায়ক সবসময় ছেলের সঙ্গে থাকার অঙ্গীকার দিয়েছেন।
 
জয়কে নিয়ে শাকিব খান লেখেন, ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। ’

অভিনেতা আরও লেখেন, ‘তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ সার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়। ’

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম হয়। অপু-শাকিবের ডিভোর্সের পর মায়ের কাছেই থাকছে জয়।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa