ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মাতৃত্বের এক মাস উদযাপনে নুসরাতের জন্য কেক উপহার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
মাতৃত্বের এক মাস উদযাপনে নুসরাতের জন্য কেক উপহার কেক কেটে মাতৃত্বের এক মাস উদযাপন নুসরাতের

 

ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান এখন পুত্র সন্তানের মা। গত মাসের আজকের এ দিনে কলকাতার বেসরকারি হাসপাতালে পুত্র সন্তান ঈশানের জন্ম দেন নুসরাত।

 

রোববার (২৬ সেপ্টেম্বর) এক মাস বয়স পূর্ণ হলো ঈশানের। এদিন মাতৃত্বের এক মাস পূর্তি কেক কেটে উদযাপনও করেছেন নুসরাত। ছোটখাটো পার্টি হয়েছে পরিবারের অভ্যন্তরে। তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নুসরাত। তবে ঈশানের কোনও ছবি প্রকাশ করেননি।

ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, আকাশি রঙের কেক আনানো হয়েছে ঈশানের জন্য। তার উপরে মেঘ, চাঁদ, তারা। কেকের পাশে লেখা ঈশানের নাম। নীচে লেখা রয়েছে, ‘হ্যাপি ফার্স্ট মান্থ’! 

জানা গেছে ঈশানের এক মাস বয়স উপলক্ষে কেকটি পাঠিয়েছেন নুসরাতের ঘনিষ্ঠ বান্ধবী প্রভা আগারওয়াল। কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারের সময় ট্যাগ দিয়েছেন বান্ধবী প্রভাকে। এর আগে ঈশান জন্মের পরও অনেকগুলো উপহার পাঠিয়েছেন প্রভা।

এদিকে, এখনও নুসরাত নিজে মুখে ছেলের পিতৃপরিচয় নিয়ে কিছু বলেননি। তবে কলকাতা পৌরসভায় ছেলের জন্ম নিবন্ধন করতে গিয়ে বাবার নামের স্থলে প্রেমিক যশ দাশগুপ্তের নাম লিখেছেন নুসরাত। সেই থেকে জানা গেছে ঈশানের বাবা যশ দাশগুপ্তই।  

অন্যদিকে এরইমধ্যে মা হওয়ার পর ফটোশুটে অংশ নিয়েছেন নুসরাত। আর আগামী ১ অক্টোবর থেকে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিবেন এ অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa