ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

প্রথমবার সিনেমার গানে লায়লা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
প্রথমবার সিনেমার গানে লায়লা  কন্ঠশিল্পী লায়লা

গানের প্রতিযোগিতা ‘ক্লোজআপ ওয়ান’-এর ২০১২ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিলেন লায়লা। তবে ‘সখি গো আমার মন ভালা না’ শিরোনামে লোকগান গেয়ে পরিচিতি ও জনপ্রিয়তা পান তরুণ এ কন্ঠশিল্পী।

এরপর থেকে দর্শকমহলে বিশেষভাবে সমাদৃত তিনি।

সেই লায়লা এবার প্রথমবারের মতো কণ্ঠ দিলেন সিনেমার গানে। ‘আদম’ সিনেমার জন্য গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘কন্যা বিসর্জন’। নাজির মাহমুদের সুরে গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিয়ে উচ্ছ্বসিত লায়লা। তিনি বলেন, ‘সিনেমার গানে কণ্ঠ দেয়া যে কোনো শিল্পীর জন্য স্বপ্নের মতো। আমি সেই স্বপ্নের দেখা পেয়েছি। ভীষণ আনন্দিত আমি। খুব চমৎকার অনুভূতির একটি গান এটি। আশা করছি দর্শক-শ্রোতার ভালো লাগবে। ’

লায়লা আরও বলেন, ‘প্রতিটি কণ্ঠযোদ্ধারই স্বপ্নের জায়গা প্লেব্যাক। সে শুরুটাই এতটা অসাধারণভাবে হয়েছে। সুযোগটা তৈরি করে দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞ। ’

শনিবার (২৫ সেপ্টেম্বর) গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি লিখেছেন ‘আদম’ সিনেমার নির্মাতা আবু তাওহীদ হিরণ।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, ইয়াশ রোহান, রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন, রোদেলা হৃদ্যসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa