ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

লাইভে শাড়ি বিক্রি করতে গিয়ে তোপের মুখে রচনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
লাইভে শাড়ি বিক্রি করতে গিয়ে তোপের মুখে রচনা রচনা ব্যানার্জি

অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি এবার নিজেকে উদ্যোক্তা হিসেবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন ওপার বাংলার অভিনেত্রী রচনা ব্যানার্জি।  

সম্প্রতি তিনি শুরু করেছেন শাড়ির ব্যবসা।

যে জন্য ফেসবুক লাইভে এসে নিজেই নানা ধরনের শাড়ির কালেকশন দেখিয়েছেন এবং দিয়েছেন বিশেষ অফার।

তবে বিষয়টি ভালোভাবে নিতে পারছেন না অন্য অনলাইন বিক্রেতারা। ‘অভিনেত্রী হয়েও কেন শাড়ি বিক্রি করছেন’-এমন প্রশ্নও উঠেছে ‘দিদি নম্বর ১’-এর এই উপস্থাপিকার বিরুদ্ধে।

ফেসবুক লাইভে অভিনেত্রী জানান, ‘রচনাস ক্রিয়েশন’র মাধ্যমে তিনি ব্যবসায় নাম লিখিয়েছেন। এর মাধ্যমে নিজের করা ডিজাইনের শাড়ির বিক্রি শুরু করেছেন তিনি। তার এই উদ্যোগে অনেকে শুভেচ্ছা জানালেও, নেটিজেনদের একাংশ লাইভে কু-মন্তব্য করতে ছাড়েননি। শাড়ির দাম নিয়েও উড়ে এসেছে কটাক্ষ।  

এছাড়া দুর্গা পূজা উপলক্ষে কলকাতায় অনেককেই নিজের স্বল্প পুঁজি নিয়ে নতুন শাড়ির ব্যবসা শুরু করেছেন। যেখানে প্রতিদ্বন্দ্বী অনেক। এমন অবস্থায় রচনা ব্যানার্জির মতো তারকার অনলাইন শাড়ির বিক্রি শুরু করায় সেসব ব্যবসায়ীদের লোকসানের মুখ দেখতে হতে পারে বলে দাবি! তাই তারা ক্ষোভ প্রকাশ করেছেন।

তবে এসবে একেবারেই পাত্তা দিচ্ছেন না রচনা।  ব্যবসা প্রসঙ্গে তিনি জানান, জনসাধারণের সঙ্গে আরও বেশি করে প্রাথমিক স্তরে যোগাযোগ স্থাপন করতেই নিজে থেকে এমন উদ্যোগ নিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa