ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

২৫ লাখ টাকার মোটরসাইকেলে বিশ্বভ্রমণে অজিত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
২৫ লাখ টাকার মোটরসাইকেলে বিশ্বভ্রমণে অজিত তামিল অভিনেতা অজিত কুমার

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। যিনি ভক্তদের কাছে ‘থালা অজিত’ নামেই পরিচিত।

এ অভিনেতা ‘ভালিমাই’ সিনেমায় কাজ করছেন। এতে এ অভিনেতার বিপরীতে কাজ করছেন তিন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম, জাহ্নবী কাপুর ও হুমা কুরেশি। সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তির কথা রয়েছে।  

অ্যাকশন থ্রিলার ঘরনার সিনোটির শুটিং শেষ করেই মোটরসাইকেলে চড়ে বিশ্বভ্রমণের পরিকল্পনা করেছিলেন এ অভিনেতা। এবার সেই পরিকল্পনা বাস্তবায়নে মোটরসাইকেল নিয়ে ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণ করবেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, অজিত বিএমডাব্লিউ আর ১২০০ জি এস মোটরসাইকেল নিয়ে বিশ্বভ্রমণে বেরিয়েছেন। এই মোটরসাইকেলটির দাম প্রায় ২৫ লক্ষ টাকা। এবার তিনি ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণ করবেন।  

অভিনয় ছাড়াও অজিত পেশাদার কার রেসার। তিনি জার্মানি এবং মালেয়েশিয়াসহ বিভিন্ন দেশে রেইস প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ভারতের হয়ে ২০০৩ সালের ফর্মুলা এশিয়া বিএমডব্লিউ চ্যাম্পিয়নশিপ এবং ২০১০ সালে ফর্মুলা ২ চ্যাম্পিয়নশিপেও রেইস করেছের তিনি।

ভারতের তৃতীয় সেরা মোটর গাড়ি চালকের স্বীকৃতি অর্জন করেছের অজিত। ২০১৪ সালে ‘ফোবর্স’ ম্যাগাজিন সেরা ১০০ জন তারকার তালিকায়ও দেখা গেছে অজিত কুমারের নাম।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।