ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কার সঙ্গে জুটি বেঁধে শুটিংয়ে ফিরছেন নুসরাত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
কার সঙ্গে জুটি বেঁধে শুটিংয়ে ফিরছেন নুসরাত নুসরাত জাহান

মা হওয়ার পর আবারও শুটিংয়ে ফিরতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান। তবে কার সঙ্গে জুটি বাঁধছেন তিনি?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, নির্মাতা সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন নুসরাত।

মা হওয়ার পর এটিই তার প্রথম সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী।  

এ বিষয়ে আরও জানা যায়, ইতোমধ্যে কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। তবে নুসরাতের অংশের শুটিং শুরু হবে আগামী ১ অক্টোবর। সেদিনই ফ্লোরে যাবেন এই নায়িকা। রাজারহাটে প্রথম শুটিং হবে নুসরাতের অংশের। চলবে ৮ অক্টোবর পর্যন্ত।

সিনেমাটিতে সোহম, নুসরাত ছাড়াও বিশেষ দুটি চরিত্রে অভিনয় করবেন সুস্মিতা চ্যাটার্জি ও সোমরাজ মাইতি। সিনেমার গল্পে সোহমের বন্ধু তারা। চাকরি না পাওয়ায় তারা তিন জন পকেটমারের কাজ শুরু করে। এরইমধ্যে চুরি হয় একটি কালীমূর্তি। সেই ঘটনার সূত্রেই নুসরাতের সঙ্গে পরিচয় হয় সোহমের।  

‘জয় কালী কলকাত্তাওয়ালি’ সিনেমার গল্পে নুসরাতের নাম রাকা। তিনি মধ্যবিত্ত পরিবারের মেয়ে একটি নাচের স্কুল চালায়। সোহমের নাম অনীশ। তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর হারিয়ে যাওয়া কালিমূর্তির কথা জানতে পারে রাকা। এরপরই কালিমূর্তিকে কেন্দ্র করে এগিয়ে যাবে সিনেমাটি।

অনেকদিনই ধরেই অভিনয় থেকে বাইরে রয়েছেন নুসরাত। বিয়ে, সন্তান, ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনায় ছিলেন এ নায়িকা। গত ২৬ আগস্ট প্রথমবারের মতো মা হন নুসরাত। ছেলের নাম রেখেছেন ঈশান জে দাশগুপ্ত।

তবে নুসরাতের ছেলে ঈশানের বাবা কে তা নিয়ে বিতর্কে পড়েছিলেন এ অভিনেত্রী। সম্প্রতি ঈশানের জন্মের প্রশংসাপত্রের মাধ্যমে সামনে এসেছে এই সন্তানের বাবার নাম। জানা যায়, দেবাশিস দাশগুপ্ত (অভিনেতা যশ দাশগুপ্ত) নুসরাতের সন্তানের বাবা।  

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa